ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলে স্বামী-স্ত্রীর মৃ্ত্যু

ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলে স্বামী-স্ত্রীর মৃ্ত্যু

ময়মনসিংহ প্রতিবেদক,
ময়মনসিংহের ত্রিশালে বালুবোঝাই ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী স্বামী স্ত্রীর মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন, কুষ্টিয়ার জেলার দৌলতপুর উপজেলার মৃত মানিক মন্ডলের ছেলে এমদাদুল হা (৩৫) ও তার স্ত্রী নারগিস আক্তার। তারা ভালুকায় গার্মেন্টসে চাকরী করতেন।

বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে উপজেলার বালিপাড়া-ত্রিশাল সড়কের কুতুবপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ওসি (তদন্ত) আবু বকর সিদ্দিক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, এমদাদুল হক তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে জেলার নান্দাইলে শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে বালিপাড়া-ত্রিশাল সড়কের কুতুবপুর নামক স্থানে যেতেই বিপরিত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নারগিস আক্তার মারা যায়।স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় এমদাদুল হককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানো চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২ টার দিকে এমদাদুল হক মারা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাগরিস আক্তারের মরদেহ ও মোটরসাইকেল উদ্ধার পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এমদাদুল হকের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে বলেও জানান তিনি।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST